নিয়মনীতি

ব্লগ লেখক” এর নিয়মনীতিতে আপনাকে স্বাগতম!

ব্লগ লেখক ডট কম” এই নিয়মনীতি তৈরী করেছে সমস্ত প্রকার দুর্নীতি থেকে মুক্ত থাকার জন্য এবং “ব্লগ লেখক” এর সকল ‘লেখক’ যেন এই নিয়মনীতি জেনে মেনে চলতে পারে সেজন্য। ব্লগ লেখক ডট কমে লিখতে হলে এবং টাকা ইনকাম করতে হলে আপনাকে অবশ্যই “ব্লগ লেখক” এর সকল নিয়মনীতি মেনে চলতে হবে। ব্লগ লেখক” এর নিয়মনীতিগুলি নিচে দেয়া হলো।

ব্লগ লেখক ডট কম” এ লিখতে হলে আপনাকে অবশই রেজিস্ট্রেশন করতে হবে। আর এই রেজিস্ট্রেশন আপনি ইচ্ছা করলেই করতে পারবেন না। রেজিস্ট্রেশন করতে হলে আপনাকে কিছু নিয়মনীতি অনুসরণ করতে হবে। কিভাবে রেজিস্ট্রেশন করবেন নিচে বিস্তারিত দেয়া হলো।

রেজিস্ট্রেশন করার জন্য আপনাকে প্রথমে ব্লগ লেখক ডট কম” এর আবেদন ফর্ম পূরণ করে জমা দিতে হবে। আবেদন ফর্ম জমা দেয়ার পর ব্লগ লেখক ডট কম” আপনার ঐ জমাদেয়া ফর্মের ইনফরমেশন অনুযায়ী আপনার জন্য একটা একাউন্ট তৈরী করবে। একাউন্ট তৈরী হওয়ার পর ব্লগ লেখক ডট কম” আপনাকে লগইন করার জন্য একটা ইউজারনেম এবং পাসওয়ার্ড দিবে। ঐ ইউজারনেম এবং পাসওয়ার্ড দিয়ে আপনি লগইন করে লেখা শুরু করতে পারবেন। আপনি এখান থেকে আবেদন ফর্ম পূরণ করতে পারেন।

ব্লগ লেখক ডট কম” এ আর্টিকেল লেখার জন্য তিনটি মূল ক্যাটাগরি রয়েছে। এই তিনটি মূল ক্যাটাগরির আবার অনেকগুলি সাবক্যাটাগোরি রয়েছে। আপনি এই ক্যাটাগরি থেকে আপনার পছন্দের ক্যাটাগরি বেছেনিয়ে আর্টিকেল লেখা শুরু করতে পারেন। নিচে ব্লগ লেখক ডট কম” এর মূল তিনটি ক্যাটাগরি দেয়া হলো।

  1. বিজ্ঞান ও প্রযুক্তি
  2. ওয়েব ডেভেলপমেন্ট
  3. লাইফস্টাইল