পুরস্কার

ব্লগ লেখক” থেকে টাকা ইনকাম করতে চাচ্ছেন?

ইনশাআল্লাহ আপনিও পারবেন “ব্লগ লেখক” থেকে টাকা ইনকাম করতে। তবে আপনাকে কিছু নিয়ম মেনে চলতে হবে। কিভাবে “ব্লগ লেখক” থেকে টাকা ইনকাম করবেন এবং কত টাকা ইনকাম করতে পারবেন বিস্তারিত নিচে দেওয়া হলো।

আসলে একজন লেখকের মূল্য দেয়ার মতো ক্ষমতা কারো নেই। তারপরও একজন লেখক যেহেতু অনেক কষ্ট করে আর্টিকেল লেখেন সেহেতু “ব্লগ লেখক ডট কম” তার লেখকদেরকে সামান্য কিছু পুরস্কার দিয়ে থাকে।

এখন আপনার মনে প্রশ্ন জাগতে পারে যে, পুরস্কারের পরিমানটা কতো?
ব্লগ লেখক ডট কম” তার লেখকদেরকে দুই ভাবে পুরস্কার দিয়ে থাকে। (১) ওয়ান টাইম পুরস্কার (২) মাসিক বোনাস।

  • ওয়ান টাইম পুরস্কার: আপনি যদি একটি আর্টিকেল লিখেন তাহলে “ব্লগ লেখক ডট কম” আপনাকে প্রতি ১০০ (একশত) শব্দের বিনিময়ে ২০ (বিশ) টাকা করে পুরস্কার দিবে। একটি আর্টিকলে সর্বোচ্চ ১০০ (একশত) টাকা পর্যন্ত পাবেন। অর্থাৎ আপনি যদি ৫০০ (পাঁচশত) শব্দের একটি আর্টিকেল লিখেন তাহলে ১টি আর্টিকেলের বিনিময়ে আপনি পাবেন ১০০ (একশত) টাকা।
  • মাসিক বোনাস: ব্লগ লেখক ডট কম” তার নিয়মিত লেখকদেরকে কয়েকটি গুনের উপর ভিত্তি করে মাসিক বোনাস দিয়ে থাকে। যেমন, পোস্ট ভিউ, পোস্ট শেয়ার, একটিভিটি, পোস্ট কোয়ালিটি। এই চারটি গুনের উপর ভিত্তি করে ব্লগ লেখক” তার লেখকদের মাসিক বোনাস দিয়ে থাকে। সুতরাং আপনি যদি মাসিক বোনাস নিতে চান তাহলে কোয়ালিটি সম্পূর্ন অর্থাৎ SEO ফ্রেন্ডলি আর্টিকেল তৈরি করুন এবং বেশি বেশি শেয়ার করুন। মনে রাখবেন, যতো বেশি শেয়ার করবেন ততো বেশি পোস্ট ভিউ হবে। আর যতো বেশি পোস্ট ভিউ হবে ততো বেশি বোনাস পাবেন ইনশাআল্লাহ।

পেমেন্ট সিস্টেম

আমাদের সাইটে আপাততো বিকাশ পেমেন্ট সিস্টেম চালু আছে। পরবর্তীতে আরো পেমেন্ট সিস্টেম চালু করা হবে ইনশাআল্লাহ।